Best Reseller Hosting Service in BD
মোট পোস্ট সংখ্যা: 1  »  মোট কমেন্টস: 0  
Facebook
Google Plus
Twitter
Linkedin

Dollar Buy Sell করার অসাধারণ একটি ওয়েবসাইট। কোন ঝামেলা ছাড়াই ১০ মিনিটের মধ্যে আপনি dollar buy sell করতে পারবেন।

DollarMartBD.com”, বাংলাদেশের  অন্যতম বিশ্বস্ত  Dollar Buy Sell ও Exchange ওয়েবসাইট। অনলাইন বিজনেস,  ফ্রিল্যান্সিং বা আউটসোর্সিং ইত্যাদির মাধ্যমে যারা আয় করেন তাদের অনেক সময় নিজেদের প্রয়োজনমতো  নির্দিষ্ট পরিমান ডলার Exchange করার প্রয়োজন হয়। সেসব ক্ষেত্রে সাধারণত অল্প পরিমাণ ডলার কোনো ব্যাংক বা আর্থিক প্রতিষ্ঠান থেকে ক্রয় /বিক্রয় করা সম্ভব হয় না।  তাই ফেসবুকসহ বিভিন্ন সোশ্যাল মিডিয়াতে কারো কাছ থেকে ডলার কিনতে গিয়ে এবং ইনকাম করা ডলার কারো কাছে বিক্রি করতে গিয়ে প্রায়ই প্রতারণার শিকার হতে হয়। এখানে আপনারা সম্পূর্ণ নিশ্চিন্তে ক্রয়-বিক্রয় করতে পারবেন।

Website Link- DollarMartBD

এক নজরে ওয়েবসাইটের পেমেন্ট প্রুফ দেখে নিন –

 

dollar mart bd, buy sell dollar, skrill to bkash, skrill to rocket, paypal bd, neteller to bkash, neteller to rocket, bkash to payoneer

 

e-HostBD Hosting Service

কিভাবে অর্ডার করবেন এবং ওয়েবসাইটের নিয়মকানুন দেখুন –

bkash to payoneer, neteller bd, skrill bd, paypal bd, bitcoin bd

মিনিমাম দিনে $১০ থেকে $৫০০ পর্যন্ত সেল করতে পারবেন।

আপনি $১০ থেকে $৫০০ পর্যন্ত কিনতে পারবেন।

সরাসরি কল করতে পারেন 01977028004 নাম্বারে অথবা

ওয়েবসাইটের ইনবক্সে মেসেজের মাধ্যমে লাইভ সাপোর্ট টিমের সাথে কথা বলতে পারেন।

বিশ্বস্ততা যাচাই করে দেখতে পারেন। লেনদেন করে আপনি ঠকবেন না।

একটি লেনদেন সম্পন্ন করতে সাধারণত ১০ মিনিটের বেশি লাগে না। ব্যস্ততার কারণে কখনো ১ ঘণ্টা লেগে যেতে পারে। মানুষের নিত্য প্রয়োজনীয় নানা কাজ থাকে

সেখানে সংগত কারনে আটকে যাওয়ার সম্ভাবনা থাকে। যেহেতু সাইটটি পরিচালনার জন্য আমাদের একটি টিম রয়েছে তাই সেই সম্ভাবনা খুব কম। তবুও আপনার যদি অতি জরুরি হয় তবে কল দিয়ে জেনে নিবেন যে কতক্ষন লাগতে পারে। যদি কোন অনাকাঙ্ক্ষিত সমস্যার ফলে নির্ধারিত সময়ের মধ্যে লেনদেন সম্পন্ন করা সম্ভব নাও হয় তবে ২৪ ঘন্টার মধ্যে আমরা অবশ্যই আপনার পাওনা আপনাকে তাঁরা বুঝিয়ে দেবে।

তাদের বিকাশে টাকা সেন্ড করার পর আপনার নাম্বারে বিকাশের ফিরতি sms এ একটি ট্রান্সেকশন আইডি (Transaction ID)  পাবেন। সেই ট্রান্সেকশন আইডি সেন্ড করতে হবে।

Visit Website- DollarMartBD






eHostBD Hosting

মন্তব্য করুন