Best Reseller Hosting Service in BD
মোট পোস্ট সংখ্যা: 2  »  মোট কমেন্টস: 0  
Facebook
Google Plus
Twitter
Linkedin

adf.ly দিয়ে খুব সহজেই আয় করুন মাসে ৫০-১০০ ডলার (১০০% পেমেন্ট))

e-HostBD Hosting Service

আমরা যারা অনলাইনে টাকা ইনকাম করার চেষ্টা করছি তাদের জন্য পোষ্টটি খুব কাজে লাগবে আশা করি। আজ আমি এমন একটা সাইট নিয়ে আলোচনা করব যা আপনাদের অতি পরিচিত আবার কেউ কেউ এটা সম্পর্কে জানেন না । যার নাম adf.ly । এই সাইটের মাধ্যমে সাইটের লিঙ্কগুলো ছোট করা হয়।

এই লিঙ্কগুলো বিভিন্ন সাইটে শেয়ার করতে হয়। যত লোক এই লিঙ্কে প্রবেশ করবে এবং Skip Ad এ ক্লিক করবে সেই ভিত্তিতে আপনি টাকা পাবেন। এটা দিয়ে আপনি কমপক্ষে নেট বিলের টাকা আয় করতে পারবেন । আর যদি একটু সময় দিতে পারেন তাহলে মাসে ৫০ – ১০০ ডলার আয় করতে পারবেন । অনেকে এটা দিয়ে মাসে ২০০ ডলার আয় করছেন । আমি নিজেও এই সাইট থেকে আয় করছি । আপনাকে প্রথমে একাউন্ট খুলতে হবে এখানে ক্লিক করে একাউন্ট খুলেন ।

সাধারনভাবে প্রতি হাজার ভিজিটের জন্য ০.৫ ডলার থেকে ৪.৭ ডলার। পুরো পৃষ্ঠা বিজ্ঞাপনের জন্য প্রতি ১০০০ ক্লিকে ৩ ডলার দেয়া হয়। একে সামান্য মনে হতে পারে। বাস্তবে ভিজিটর যত বেশি আয় তত বেশি এই নিয়মে একসময় এটা যথেষ্ট হতে পারে। ব্যানার বিজ্ঞাপনগুলি দেখা যায় ওয়েবপেজের ওপরের দিকে। এগুলির জন্য প্রতি হাজার ক্লিকে ২ ডলার দেয়া হয়। এর বাইরে দেশ অনুযায়ী টাকা কমবেশি হয়। যেমন আমেরিকার ভিজিটরের জন্য বেশি টাকা।
এফিলিয়েটেড প্রোগ্রামের মাধ্যমে তাদের প্রচার করেও আয় করতে পারেন। আয়ের শতকরা ২০ ভাগ হারে টাকা দেয় তারা।
৫ ডলার হলেই adf.ly ডলার তুলতে পারবেন Paypal এবংর্ lertpay মাধ্যমে । প্রতি মাসের ১ তারিখ ডলার তুলতে পারবেন । যদি কিছু না বুঝেন অবশ্যই কমেন্ট করবেন । ধন্যবাদ
আরও জানুন এখানে

e-HostBD Hosting Service





e-HostBD Hosting Service
eHostBD Hosting

মন্তব্য করুন