Best Reseller Hosting Service in BD
মোট পোস্ট সংখ্যা: 25  »  মোট কমেন্টস: 0  
Facebook
Google Plus
Twitter
Linkedin

Walton Primo EM2 Hands On Review

e-HostBD Hosting Service

সিল্ক ডিজাইন এবং মেটালিক ডিজাইন নিয়ে বাজারে আসলো ওয়ালটনের নতুন স্মার্টফোন প্রিমো ই.এম২.
লেটেষ্ট এ্যন্ড্রয়েড ৮.১ (এ্যন্ড্রয়েড গো এডিশন), ১.৩ গিগাহার্টজ প্রোসেসরের সাথে আরো থাকছে ১ জিবি র‌্যাম, ৮ জিবি ইন্টারনাল মেমোরী এবং ৪.৯৫” ডিসপ্লে। আর সব কিছু মিলিয়ে ডিভাইসটির দাম রাখা হয়েছে ৪,৫৯৯ টাকা। তো চলুন দেরী না করে দেখে নেই প্রিমো ই.এম২ এর বিস্তারিত হ্যান্ডস অন রিভিউ।

একনজরে প্রিমো ইএম ২
 এ্যন্ড্রয়েড ৮.১ ( গো এডিশন )
 থ্রীজি সাপোর্ট
 ৪.৯৫”, ১৮:৯ রেশিও FWVGA+ ফুল ভিউ ডিসপ্লে
 ১.৩ গিগাহার্জ কোয়াড-কোর প্রসেসর
 ১ জিবি র‌্যাম; ইন্টারনাল মেমোরী ৮ জিবি
 রিয়ারে বিএসআই ৫ মেগাপিক্সেল ক্যামেরার সাথে এল.ই.ডি ফ্ল্যাশ লাইট
 ফ্রন্টে বিএসআই ৫ মেগাপিক্সেল ক্যামেরা
 ২,৯২০ এম.এ.এইচ লিথিয়াম পলিমার ব্যাটারি
 ওটিএ আপডেট

e-HostBD Hosting Service

বক্সের মধ্যে যা যা থাকছে
 প্রিমো ইএম ২ হ্যান্ডসেটট
 অ্যাডাপটার
 ইউ.এস.বি কেবল
 ইয়ার ফোন
 এক্সট্রা প্রোটেকশন পেপার
 ওয়ারেন্টি কার্ড
 সেফটি ইন্সট্রাকশন

ইউজার ইন্টারফেস
প্রিমো ইএম ২ এর ইউজার ইন্টারফেসে স্টক ইউজার ইন্টারফেস ইউজ করা হয়েছে। ডিভাইসটির থিমও কিন্তু স্টক ইউজার ইন্টারফেসের আদলে তৈরী।


ডিজাইন

মেটালিক টেক্সচারে তৈরী বলে প্রিমো ই.এম ২ ডিভাইসটি গ্লোয়িং লুক লাগে যা বেশ ইউনিক। সহজ ইউজার ইন্টারফেস হবার কারণে ডিভাইসটি সহজেই অপারেট করা যায়।
ডিভাইসটির উপরের দিকে রয়েছে ৩.৫ মিলি মিটার অডিও পোর্ট আর মাঝ বরাবর ২.০ ইউএসবি পোর্ট । বাম সাইডে রয়েছে ভলিউম রকার এবং পাওয়ার বাটন। ব্যাটারি সহ ডিভাইসটির ওজন ১৬৮ গ্রাম। ডিভাইসটির প্রস্থ ৬৭.৩ মিলিমিটার. উচ্চতা ১৪০ মিলিমিটার ও পুরুত্ত ৯.৯ মিলিমিটার মাত্র।

হার্ডওয়্যার
এন্ট্রি লেভেলের স্মার্ট ফোন হিসেবে আপনারা পাচ্ছেন ১.৩ গিগাহার্জ কোয়াড-কোর প্রসেসর. ১ জিবি ডি.ডি.আর থ্রী র‌্যাম, ৮ জিবি ইন্টারনাল মেমোরী। এছাড়া মালি টি৮২০ জি.পি.ইউ ইউজ করা হয়েছে ডিভাইসটিতে।

বেঞ্চমার্ক

ডিসপ্লে
প্রিমো ইএম ২ ডিভাইসটিতে রয়েছে ৪.৯৫ ইঞ্চি FWVGA+ প্রযুক্তির ১৮:৯ রেশিও যুক্ত ফুল ভিউ ডিসপ্লে। ডিভাইসটির স্ক্রীন ডেনসিটি ২১৭ ডিপিআই। ডিভাইসটি ২ ফিংগার মাল্টিটাচ সাপোর্ট করে।

ক্যামেরা
ডিভাইসটির ফ্রন্টে ও রিয়ার প্যানেলে রয়েছে ৫ মেগাপিক্সেল বিএসআই সেন্সরযুক্ত ক্যামেরা। রিয়ার ক্যামেরায় সিঙ্গেল এল.ই.ডি ফ্ল্যাশ লাইট ইউজ করা হয়েছে। ক্যামেরার ফিচার গুলোর মধ্যে রয়েছে নরমাল মোড, প্রফেশনাল মোড, ফেস বিউটি, স্ক্রীন মোড, অডিও পিকচার ও কিউ.আর কোড স্ক্যানার। ৭২০ পিক্সেলে এইচডি ভিডিও রেকর্ড করার পাশাপাশি টাইম ল্যাপস ফিচারও অ্যাড করা হয়েছে ক্যামেরায়।

ক্যামেরা ইউ আই

মাল্টিমিডিয়া
ফোনটিতে ফুল এইচডি ভিডিও প্লেব্যাক করা যাবে এ ছাড়া থাকছে এফ এম রেডিও এবং সাউন্ড রেকর্ডার সুবিধা।

ব্যাটারি
ডিভাইসটি-তে ব্যাটারি ব্যাকাপ রয়েছে রয়েছে ২৯২০ এম.এ.এইচ লিথিয়াম পলিমার ব্যাটারি। নরমাল ইউজে পুরো একদিন ব্যাপারি ব্যাকাপ পাওয়া যাবে ডিভাইসটিতে। এছাড়া ডিভাইসের সাথে বিল্ডিইন ভাবে দেয়া হয়েছে পাওয়ার সেভিং মোড।

কথা বলা, নরমাল ব্রাউজিং এবং নরমাল ইউজের জন্য ডিভাইসটি এই বাজেটে বেষ্ট ইন দ্য কান্ট্রি বলা যায়। কথায় না, কাজে বিশ্বাস করতে চাইলে ট্রায়াল ইউজ করতে পারেন যে কোন ওয়ালটন প্লাজায়।






e-HostBD Hosting Service
eHostBD Hosting

মন্তব্য করুন