Best Reseller Hosting Service in BD
মোট পোস্ট সংখ্যা: 49  »  মোট কমেন্টস: 0  
Facebook
Google Plus
Twitter
Linkedin

মটোরোলার নতুন স্মার্টফোন মটো ই। সেলফি ছাড়া সস্তায় স্মার্টফোনের পুরো স্বাদ।

e-HostBD Hosting Service

মটোরোলার ফ্ল্যাগশিপ ফোন মটো এক্স বেশ ভালো সাড়া পেলেও অনেকেই সেই ফোন থেকে বঞ্চিত হচ্ছিলেন। কারণ এ মডেলটি শুধু যুক্তরাষ্ট্র ও ইংল্যান্ডে পাওয়া যাচ্ছে। তাই আন্তর্জাতিক বাজারের জন্য মটোরোলা নিয়ে এসেছে এ স্মার্টফোনের কম দামি সংস্করণ, মটো ই।

বাজারে এ ব্র্যান্ডের অনেক স্মার্টফোন থাকলেও কম বাজেটের গ্রাহকদের হাইএন্ডের ফ্ল্যাগশিপ ফোন ব্যবহারের অভিজ্ঞতা দেবে নতুন এ মডেল।

e-HostBD Hosting Service

[b]ডিজাইন[/b]
এটির বডি মেটাল নয়, সাধারণ প্লাস্টিকের তৈরি। শুধু কালো এবং সাদা রঙয়ে পাওয়া যাবে বডি। তবে চারপাশের প্লাস্টিক ব্যান্ডটি পাওয়া যাচ্ছে বিভিন্ন রঙে।

ওজন ও পুরুত্ব, ১৪২ গ্রাম ও ০.৪৮ ইঞ্চি। মোটা হলেও সাইজে ছোট, তাই বহনে সুবিধা হবে।

ডিসপ্লে
৪.৫ ইঞ্চি ডিসপ্লের এ ফোনের স্ক্রিনের রেজুলেশন ৯৬০*৫৪০ পিক্সেল। প্রথম লুকে খুব খারাপ ডিসপ্লে মনে হলেও সবকিছুই যথেষ্ট পরিস্কার। অ্যাপ আইকন টেক্সট সব কিছুই শার্প হয়ে আসবে। ছবি ও ভিডিওতে কালার প্রোডাকশনও ভালো।

[b]পারফরমেন্স[/b]
১.২ ডুয়েল কোর প্রসেসর ও ১ জিবি র্যা মের কারণে মোটামুটি গতিশীল পারফরমেন্স পাওয়া যাবে। ভারি ভারি অ্যাপ ছাড়া বেশিরভাগ অ্যাপে কোনো সমস্যা হবে না। মাল্টিটাস্কিংয়ের সময়ও ল্যাগ করবে না। ৪ জিবি ইন্টারনাল মেমোরি ছাড়াও এক্সটার্নাল কার্ড দিয়ে তা ৩২ জিবি পর্যন্ত বাড়াতে পারবেন।

[b]ক্যামেরা[/b]
সবদিকে ভালো হলেও ক্যামেরার দিকে ছাড় দেওয়া হয়েছে। ৫ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা ও দুর্ভাগ্যজনকভাবে অনুপস্থিত ফ্রন্ট ক্যামেরা। ৫ মেগাপিক্সেল ক্যামেরা যদিও ভালো ছবি তুলে দেবে, কিন্তু খুব বেশি আশা করা যাবে না। মোট কথা, ক্যামেরা ছাড়া সবকিছুই ভালো মটো ই-র।

[b]ব্যাটারি[/b]
কম দামের ফোনে ব্যাটারি লাইফ সাধারণত অপর্যাপ্ত থাকে। তবে এই ডিভাইসে সারা দিন সহজেই চলে যাবে চার্জারে লাগানো ছাড়াই।

[b]এর মূল্য নির্ধারণ করা হয়েছে ১০,৩১৩ টাকা।[/b]

[b]এক নজরে ভালো[/b]
– ভালো ডিসপ্লে
– শক্তিশালী পারফরমেন্স

[b]এক নজরে খারাপ[/b]
– ফ্রন্ট ক্যামেরা নেই

আমার সাইটঃ http://trickround.com






e-HostBD Hosting Service
eHostBD Hosting

মন্তব্য করুন