Best Reseller Hosting Service in BD
মোট পোস্ট সংখ্যা: 8  »  মোট কমেন্টস: 0  
Facebook
Google Plus
Twitter
Linkedin

কম্পিউটারের গতি বৃদ্ধি করার টিপস

e-HostBD Hosting Service

কম্পিউটার আমাদের জীবনের একটি প্রয়োজনীয় ডিভাইজ হয়ে গিছে। কম্পিউটার এখন অনেক অফিস/আদালতে ব্যবহৃত হয়ে থাকে। কম্পিউটার ছাড়া তথ্য/প্রযুক্তির কথা চিন্তাই করা যায় না। তাই কম্পিউটার এখন খুবই প্রয়োজনীয় হয়ে গিছে। আমি আজকে আপনাদের সাথে শেয়ার করব কিভাবে কম্পিউটারকে গতি বৃদ্ধি করা যায়। প্রিয় টিউনার এবং ভিজিটরগণ তাহলে চলুন শুরু করা যাক।

১। কম্পিউটারকে ভালো এ্যান্টিভাইরাস ব্যবহার করুন। এ্যান্টিভাইরাস ছাড়া কম্পিউটার চালানো খুবই কঠিন। বর্তমানে কম্পিউটারে খুব জটিল ভাইরাসে আক্রমন করে।

২। কম্পিউটারে কোন ফ্রি সফটওয়্যার ব্যবহার করবেন না। কারণ ফ্রি সফটওয়্যারগুলো বেশি ভালো হয় না। ফ্রি সফটওয়্যারগুলো কম্পিউটারকে স্লো করে তোলে।

e-HostBD Hosting Service

৩। ডেমো সফটওয়্যার পিসিতে ইনষ্টল করবেন না। কারণ ডেমোর মেয়ার থাকে ৩০ দিন থেকে সর্বচ্চ ৯০ দিন। মেয়াদ সম্পূর্ণ হয়ে গেলে কম্পিউটার স্লো হয়ে যায়। তাই সব সময় পেইড সফটওয়্যারগুলো ব্যবহার করুন। দু:খিত মোবাইলে চার্জ না থাকার জন্য পুরো পোষ্টের লিংক নিচে শেয়ার দিলাম। সবাইকে ধন্যবাদ জানিয়ে আমার আমার পোষ্টটি শেষ করছি।

কম্পিউটার টিপস আরও পেতে ভিজিট করুন টেক বাংলা ব্লগ সাইটে।

 






e-HostBD Hosting Service
eHostBD Hosting

মন্তব্য

  • robi বলেছেন:

    ফ্রি সফটওয়্যার ব্যবহার ছাড়াও আরেকটা সমস্যা হচ্ছে আমরা অনেক সময় অনেক অপ্রয়োজনীয় সফটওয়্যার কম্পিউটারে ইন্সটল করে রাখি এর ফলে আরও কম্পিউটার বেশি স্লো হয়ে যায়। আপনার পোস্টের জন্য অনেক ধন্যবাদ।

মন্তব্য করুন