Best Reseller Hosting Service in BD
মোট পোস্ট সংখ্যা: 2  »  মোট কমেন্টস: 0  
Facebook
Google Plus
Twitter
Linkedin

বাংলাদেশ প্রিমিয়ার লিগ বিপিএল আপনার ওয়েবসাইটে লাইভ দেখান

e-HostBD Hosting Service

টেক প্রিয় ভাইয়েরা সকলেই কেমন আছেন? আশা করি সবাই ভাল আছেন। আমিও ভাল আছি। আগামী কাল বাংলাদেশ প্রিমিয়ার লিগ বিপিএল এর ৪র্থ আসর শুরু হতে যাচ্ছে। এবারের এই বিপিএল মুহাস্থান ডট কমের পক্ষ থেকে আপনাদের সকলের জন্য ছোট্ট একটি ট্রিক্স শেয়ার করব। বুঝতেই পারছেন এটা খেলার বিষয়েই হবে। হ্যা আপনি ঠিকই ধরেছেন এটা লাইভ খেলা দেখানেরই ট্রিক্স কিভাবে আপনার ওয়েবসাইটে বিপিএল লাইভ দেখাবেন। তো কথা না বাড়িয়ে দেখি কিভাবে আপনার সাইটে খেলা দেখাবেন।

প্রথমেই আপনার ওয়েবসাইটের এডমিন প্যানেলে গিয়ে আপনি যেখানে খেলা দেখাতে চান মানে আপনার ওয়েবপেজের যে অংশে খেলা দেখাতে চান তা হতে পারে টিউন, পেজ অথবা উইডগেড। প্রতিটির জন্য আপনাকে একই কাজ করতে হবে।

ধরুন আপনি আপনার সাইটের একটি টিউন এ খেলা দেখাবেন তার জন্য নতুন একটি তৈরি করে তাতে সুন্দর একটি টাইটেল দিন এবং টিউনের বডিতে নিচের কোডটি বসিয়ে সেভ করে দিন ব্যাস কাজ শেষ তখন থেকেই আপনার ওয়েবসাইটে লাইভ চ্যানেল নাইনের লাইভ চালু হয়ে যাবে এবং রাত দিন ২৪ ঘন্টা বিনা বাফারিংয়ে চলতে থাকবে। (টিউন করার সময় নিশ্চয় টিউন বডি এইচটিএমএল বা টেক্টস মোডে রাখবেন)

e-HostBD Hosting Service

কোডঃ

আর আপনার যদি ওয়েবসাইট না থাকে তাহলে আপনি আমার ওয়েবসাইটে গিয়ে বিপিএল উপভোগ ছাড়াও বাংলাদেশ ও ইন্ডিয়ার মোট ১৫০+ লাইভ টিভি চ্যানেল উপভোগ করতে পারেন। আমার ওয়েবসাইট মহাস্থান ডট কম।

উইডগেডটি নিয়ে কোন সমস্যায় পরলে আমাকে ফেসবুকে জানাতে পারেন। ফেসবুকে আমি






e-HostBD Hosting Service
eHostBD Hosting

মন্তব্য করুন